Society

দারোগার গায়ে কেরোসিন !

By Master

January 10, 2020

(এখানে ভিডিওঃ https://youtu.be/QoRYieNbFw0)

 

গাঁজা বিরোধী অভিযানে গিয়ে পালিয়ে আসতে হল পুলিসকে।  ত্রিপুরার সোনামুড়া মহকুমার তৈবান্দালে আজ দুপুরের  ঘটনা।  সন্ধ্যা পর্যন্ত চলে গ্রামবাসীদের সঙ্গে পুলিসের বাক বিতণ্ডা এবং ধস্তাধস্তি। শেষ পর্যন্ত মেলাঘর থানা এবং সিপাহীজলা জেলা সদর থেকে অতিরিক্ত ফোর্স গিয়ে অবস্থা সামালায়।

 

বৃহস্পতিবার দুপুরে তৈবান্দাল পুলিস ফাঁড়ির কর্মীরা যান তৈবান্দাল এডিসি ভিলেজের কমল চৌধুরী পাড়াতে গাঁজা গাছ কাটতে। মেলাঘর থানার ওসি পলুরাম দাস নেতৃত্বে ছিলেন। সেখানে তাদের বাধা দেয়া হয়।  পুলিসের সঙ্গে  বাধে ঝামেলা। বেশ কিছুক্ষণ চলে বাকবিতণ্ডা। পরে উত্তেজিত মানুষ দা, গুলতি নিয়ে পুলিস কর্মীদের ধাওয়া করেন বলে অভিযোগ। পুলিসের  গাড়িটি ভাঙচুর হয়। গাড়িটিতে আগুন লাগানোর চেষ্টা হয়। ওসি পলুরাম দাসের গায়ে কেরোসিন ঢেলে  দেবার চেষ্টা হয় বলে অভিযোগ। পুলিস কর্মীরা সেখান থেকে কোনোভাবে পালিয়ে প্রানে বাঁচেন। পরবর্তী সময়ে এসডিপিও সৌভিক দে’র নেতৃত্বে অতিরিক্ত ফোর্স । যায় বিএসএফ জওয়ানরাও। পুলিস-টিএসআর  লাঠি চার্জ করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

” আমার মত বেকার হলে …” , ” আমরা কী করে খাব !” , পুলিশকে এই প্রশ্ন শুনতে হয়েছে । কান্নাভেজা গলার এইসব প্রশ্নের জবাব স্বাভাবিকভাবেই পুলিশের কাছে  থাকে না।

 

[ আগরতলা, ত্রিপুরা]