প্ৰথম খবর

তিন পুলিশ কর্মী হেরোইনসহ গ্রেফতার। আছেন সমাজ কল্যাণ মন্ত্রীর নিরাপত্তায় যুক্তও !

By thepongkor

February 27, 2020

নিষিদ্ধ মাদকসহ ধরা পড়েছেন তিন ত্রিপুরা পুলিশ কর্মী।

কাঞ্চনপুরের এসডিপিও বিক্রমজিৎ শুক্লদাস, তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।  তাদের  কাঞ্চনপুরের সেন্ট্রাল নার্সারি থেকে ধরা হয়েছে, নার্সারিটি বনবিভাগের,তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, বলেছেন এসডিপিও।

বিক্রমজিৎ নিজেই  তিনজনেকে হাতেনাতে ধরেছেন।পুলিশ কনস্টেবল দিলীপ চাকমা এবং নরোত্তম চাকমা, অন্যজন টিএসআর-এর রাইফেলম্যান সঞ্জীব চাকমা।

দুপুরে  ফরেস্ট নার্সারিটিতে এই তিন জন নিজেদের মধ্যে টাকা ভাগ বাটোয়ারা করছিলেন। তখনই সেখানে হানা দেয় পুলিশ। নেতৃত্বে ছিলেন কাঞ্চনপুরের এসডিপিও, কাঞ্চনপুর থানার ওসি শ্যামাপ্রসাদ দাস এবং এসআই পরিতোষ দাস। সঙ্গে অন্য পুলিশ কর্মীরা।

কাঞ্চনপুর ত্রিপুরার উত্তরদিকে, মিজোরাম সীমান্তে।

ধরা পড়া তিন পুলিশকর্মীর কাছে মিলেছে ১৪৮ কৌটো হেরোইন, দাবি পুলিশের। আপাতভাবে দেখে, এবং তাদের কথা থকে বোঝা গেছে এগুলি নেশার জিনিস, এবং হেরোইন, বলেছে পুলিশ।  দাম, লাখ টাকার বেশি।

তিনজনই রাজ্যের এক ভিআইপি’র নিরাপত্তার কাজে যুক্ত বলে জানা গেছে, তবে এ বিষয়ে বিস্তারিত জানা যায়নি। এসডিপিও বিক্রমজিৎ শুক্লদাস বলেছেন, তাদের আরও জিজ্ঞাসাবাদ করলে তা জানা যাবে।

তবে পুলিশ সূত্রই জানাচ্ছে, তারা এক মন্ত্রীর কাজে  থাকতে পারেন।

ধরা পড়া তিনজনই কাঞ্চনপুরের বাসিন্দা। তাদের মধ্যে দিলিপ মন্ত্রীর দেহরক্ষী। নরোত্তম চাকমা কাঞ্চনপুর আদালতের পুলিশ। সঞ্জীব চাকমা টিএসআর অষ্টম ব্যাটালিয়নের রাইফেলম্যান। ফরেস্ট নার্সারিতে তাদের সঙ্গে কাঞ্চনপুরের  মিঠুন পাল ছিলেন, পালিয়ে গেছেন।

 

ভিডিওঃ