দেশ -পৃথিবী

প:ব : রাজ্যপালের কাছে অভিযোগ জানাবেন বিজেপি নেতারা

By Grand Master

February 10, 2020

পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা ব্যবস্থা চূড়ান্ত ভাবেই ভেঙে গেছে ।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারি কাজ না করে সি এ এ বিরোধী আন্দোলনে ব্যক্তিগতভাবে সামিল হচ্ছেন ।তিনি বিভিন্ন এলাকায় সি এ এ বিরোধী সভা-সমিতি করে বেড়াচ্ছেন। কেন্দ্রীয় সরকারের নীতি নিয়ে ভুল বার্তা দিচ্ছেন সি এ এ বিরোধী কর্মসূচিতে। সি এ এ নিরোধী আন্দোলনকারীদের নিয়ে বিজেপি কর্মী এবং নেতাদের বিরুদ্ধে কুৎসা প্রচার করছেন । বিজেপি কর্মী এবং নেতাদের কেন্দ্রীয় সরকারের পক্ষে কোনো কর্মসূচি করতে প্রশাসনিকভাবে অনুমতি দেয়া হচ্ছে না । এরকম অভিযোগ আনলেন পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ।

এই অভিযোগগুলো নিয়ে এর আগেও দিলীপ ঘোষের নেতৃত্বে পশ্চিমবঙ্গের বিজেপি নেতারা দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে দেখা করেছিলেন। রাজ্য সরকারের বিরুদ্ধে ব্যবস্থা নেবার দাবিও জানিয়েছিলেন।

জানা গেছে আজ বিকেলে গেরুয়া শিবিরের নেতারা দিলীপ ঘোষের নেতৃত্বেই পশ্চিম বঙ্গের রাজ্যপালের সাথে দেখা করে মমতা ব্যানার্জি সরকারের বিরুদ্ধে অভিযোগ জানাবেন। কেন্দ্র সরকার যাতে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করে উপযুক্ত ব্যবস্থা নেয় সেই দাবিও রাজ্যপালের কাছে জানানো হবে ।