প্ৰথম খবর

ত্রিপুরা-মোহনপুরঃ খোলা মাঠে শিক্ষিকার পোড়া দেহ, পুলিশের বিরুদ্ধে অভিযোগ গুরুতর

By thepongkor

March 13, 2020

ত্রিপুরার মোহনপুর মহকুমায় খোলা মাঠে সকালে পাওয়া গেছে এক শিক্ষিকার আধপোড়া দেহ। মোহনপুরের কাঙাছড়ার সহেলি ( কল্পিত নাম), বয়স ২২, তাকে সকালে পাওয়া গেছে এই অবস্থায়। পুলিশ দেহ মর্গে পাঠিয়েছে। সৌরভ পাল নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন শিক্ষকার পাড়ার মানুষ। সহেলি নিখোঁজ হওয়ার পর, থানায় গিয়েছিলেন সহেলি’র মা, পাড়ার কাকীমা। সেই কাকীমা’র অভিযোগ, সহেলির মোবাইল ফোনটির খোঁজ তারা পান সৌরভের কাছে আছে বলে। সেই খবর নিয়ে সিধাই থানায় রাত এগারোটায় গিয়েছিলেন, পুলিশ মেয়ে ছোট নয় বলে নিজেদের খোঁজ নিতে বলে ফেরত পাঠিয়ে দেয়।

বিকাল চারটার দিকে সহেলি বাড়ি থেকে বেরিয়েছিলেন কিছু কাগজপত্র ফটোকপি করাতে। মোহনপুর বাজার থেকে ফোনে কথাও হয় তার মা-র সাথে।

তার কিছুক্ষণ পরেই সহেলির এক বান্ধবী তার বাড়িতে জানান, থানায় যেন যোগাযোগ করেন তারা, সহেলি সন্দেহজনক যুবকের পাল্লায় পড়েছেন। সহেলি’র ফোন তখন ‘স্যুইচড অফ’। সন্ধ্যায় থানায় গিয়েছিলেন বাড়ির লোকজন। থানা থেকে খোঁজখবর করতে বলা হয়, বলেছেন সহেলি’র মা।

সকালে পাওয়া যায় তার পোড়া দেহ। তার বাড়ি থেকে কয়েকশ’ মিটার দূরে। অন্য কোথাও আধপোড়া করে দেহ মাঠটিতে ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিক ধারনা। কাছেই পাওয়া গেছে , সহেলির ব্যাগ, অন্যান্য জিনিস। কাঙাছড়ায় গত সন্ধ্যায় দীর্ঘসময় বিদ্যুৎ পরিসেবা বন্ধ ছিল। তখনই এই ঘটনা বলে সন্দেহ।

মাস দুই ত্রিপুরার রাজধানী আগরতলার শহরতলি পটুনগরে বাড়ির কাছেই এক মহিলার পোড়া দেহ উদ্ধার হয়েছিল। সেই ঘটনায় এখনও কিছু হয়নি।