করোনায় আক্রান্ত বেশ কতজন ট্রেনিং-এ থাকা নতুন টিসিএস অফিসার। বাড়িতে থাকা রোগী দেখতে অনেক টাকা নেয়ার অভিযোগ। “কোনও প্রমাণ এখনও নেই,” জেলা স্বাস্থ্য আধিকারিক।

ত্রিপুরায় সিভিল সার্ভিসে নতুন যারা যুক্ত হয়েছেন, প্রবেসনে থাকা সেই টিসিএস অফিসারদের ট্রেনিং চলছে। তাদের বেশ কয়েকজন কোভিড ওয়ান নাইনে আক্রান্ত।

তবে ট্রেনিং পিছিয়ে যায়নি, চলছে। অনেকেই চাইছেন ট্রেনিং এখন বন্ধ রাখা হোক।
বেশ কতজন কোভিড পজিটিভ হওয়ায় অনেকেই ভয়ে আছেন। তাছাড়া কেউ অ্যাসিম্পটোম্যাটিক কিনা, আরও কারও শরীরে এই ভাইরাস ইতিমধ্যেই ঢুকে পড়েছে কিনা, এই অনিশ্চয়তা, ভয় নিয়ে আছেন তারা।

কেউ কেই শারীরিক অসুস্থতার জন্য ট্রেনিং নিতে পারছেন না।

সরাসরি কেউ মুখ খুলতে না চাইলেও, অসন্তোষ আছে।

কোর্ডিনেটর অ্যাসিস্টান্ট প্রফেসর এলিজাবেথ সাঙলিয়ানা’র কাছে এই ব্যাপারে জানতে চেয়ে ম্যাসেজ করা হয়েছে, এখনও কোনও জবাব পাওয়া যায়নি, পাওয়া গেলে, এখানে যোগ করা হবে।

কোভিড পরিস্থিতিতে আগরতলায় হোম আইসোলেসনে থাকা রোগীদের দেখতে নাকি অনেক টাকা নিচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। অভিযোগে ডাক্তারের বিরুদ্ধেও। তবে এই স্বাস্থ্যকর্মীরা সরকারী কর্মী , তেমন কিছু বলা হয়নি।

বিষয়টি পশ্চিম জেলার স্বাস্থ্য আধিকারিক ডাঃ সঙ্গীতা চক্রবর্তীর কাছে জানতে চাওয়া হয়েছিল। তিনি বলেছেন,” কোনও প্রমাণ আমরা পাইনি এখনও।“ কোনও অভিযোগ আছে কিনা? “ লিখিতভাবে কোনও অভিযোগ নেই,” বলেছেন তিনি।

COMMENTS