সরকারী কাজ দিয়ে দলের কৃতিত্ব প্রচার?

দক্ষিণ ত্রিপুরার বীরচন্দ্র মনুর সাব জোনাল অফিসে  সতেরজনকে সেলাই মেশিন দেয়া হয়েছে। জেলা পরিষদের আধিকারিকরা ছিলেন।

বিজেপি’র ত্রিপুরা প্রদেশ’র ফেসবুক পেজে ( BJP Tripura) অক্টোবরের পাঁচ তারিখ একটি ছবি পোস্ট দিয়ে দিয়ে বলা হয়েছে, “মাননীয় মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব কুমার দেব এর স্ব-নির্ভর ত্রিপুরা গড়ার লক্ষ্যে ৩৬- শান্তির বাজার জনজাতি মোর্চার উদ্যোগে এডিসি-র বীরচন্দ্র মনু সাব জোনাল অফিসে ১৭ জনকে সেলাই মেশিন বিতরণ করা হয়। আত্মনির্ভর ভারত গড়ে তোলার জন্য আগে আমাদের সকলকে আত্মনির্ভর হতে হবে। আর শ্রেষ্ঠ ত্রিপুরা করার লক্ষ্যে এই উদ্যোগ নিঃসন্দেহে জনজাতির রমণীদের অনেক সাহায্য করবে।”

শান্তির বাজারের বিজেপি’র জনজাতি মোর্চা’র সভাপতি উপেন্দ্র রিয়াং অবশ্য বলেছেন, এই সেলাই মেশিন সরকারী টাকায় দেয়া হয়েছে। এটা দলীয় কর্মসূচী নয়। দলের তরফে চৌদ্দটি ভিলেজ কমিটি এলাকায় কোর্ডিনেটর ছিলেন এই ব্যাপারে। বিষয়টি তিনি দেখভাল করেছেন। ভিলেজ কমিটির রেজুলেসন’র মাধ্যমেই নাম পাঠানো হয়েছে, যাদের সেলাই মেশিন দেয়া হয়েছে। তিনি বলেছেন, যারা টেলারিং’র প্রশিক্ষণপ্রাপ্ত,তাদেরই মেশিন দেয়া হয়েছে।
দক্ষিণ ত্রিপুরার জনজাতি মোর্চার সভাপতি সঞ্জয় মানিক ত্রিপুরা’র সাথে প্রথমে কথা বলা হয়েছে, তিনি বলেছেন, বিষয়টি তিনি জানেন না। উপেন্দ্রবাবুর কাছে জানতে চাওয়ার পরামর্শ দিয়েছিলেন তিনি।

COMMENTS