আগরতলা গভর্মেন্ট মেডিক্যাল কলেজের সুপার দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন!

ত্রিপুরার সবচেয়ে বড় চিকিৎসা কেন্দ্র,আগরতলা গভর্মেন্ট মেডিক্যাল কলেজ এন্ড জিবিপি হাসপাতালের  ডাঃ রণজিৎ কুমার দাস মেডিক্যাল সুপারের দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে চিঠি দিয়েছেন বলে খবর। 
বিষয়টি নিশ্চিত করতে ডাঃ রণজিৎ কুমার দাসকে জিজ্ঞাসা করায়, তিনি বলেছেন, “……এইসব ব্যাপারে আমি কোনও মন্তব্য করব না।….প্লিজ!আমাকে কিছু জিজ্ঞাসা করবেন না। ”  তারপরের একটি/দু’টি শব্দ  ফোনে আর বোঝা যায়নি।

ডাঃ দাস অল ত্রিপুরা গভর্মেন্ট ডক্টর্স এসোসিয়েসন’র প্রেসিডেন্ট। সংগঠনের সম্পাদক ডাঃ রাজেশ চৌধুরি বলেছেন, তিনি শুনেছেন, ডাঃদাস  এপ্লিকেসন জমা দিয়েছেন। পরে আলোচনা করে সংগঠনগতভাবে মতামত জানানো হবে এই ব্যাপারে।

ত্রিপুরার স্বাস্থ্য সচিব ২৩ এপ্রিল একটি মেমোরান্ডাম জারি করেছেন এজিএমসি এন্ড জিবিপি হসপিটাল’র প্রশাসনিক বিষয়ে। সেখানে জানানো হয়েছে, টিসিএস ক্যাডার শুভাশিষ দাস এই সংস্থার জয়েন্ট ডিরেক্টর হচ্ছেন। তিনি হেড অব অফিস এবং ডিডিও-র দায়িত্বে  যাবেন।
মেডিক্যাল সুপারকে প্রশাসনিক দায়িত্ব থেকে মুক্ত করে দিয়ে বলা হয়ছে, তিনি এখন হাসপাতালটির চিকিৎসা  সম্পর্কিত দেখভালের বিষয়টি আরও ভাল করে দেখতে পারবেন। শিক্ষক হিসেবে  পড়াশোনার কাজ আরও ভাল করে দেখতে পারবেন।

মেডিক্যাল সুপারকে একাডেমিক অফিস থেকেই কাজ চালাতে বলা হয়েছে। প্রশাসনিক অফিস বিল্ডিং-এ তাতে কম জায়গার ওপর চাপ কমবে। মেডিক্যাল সুপার সেখানে যে জায়গা ছেড়ে দেবেন,  তাতে জয়েন্ট ডিরেক্টর হেড অব অফিস হিসেবে কাজ করতে পারবেন।

COMMENTS