ত্রিপুরার দুই জেলায় দুই মহিলা আক্রান্ত হওয়ার অভিযোগ। চলন্ত গাড়িতে একজন।

ত্রিপুরার খোয়াই জেলায় চলন্ত গাড়িতে এক মহিলাকে ছুরি মারা হয়েছে বলে অভিযোগ। রবিবার  রাত আটটা নাগাদ ঘটনা। নাম, প্রতিমা সরকার।

তেলিয়ামুড়ার মোহরছড়াতে বাড়ি  তার। আঘাত বেশ গুরুতর হওয়াতে রাতেই তাকে তেলিয়ামুড়া হাসপাতাল থেকে জিবিপি হাসপাতালে  আনা হয়েছে। আগরতলা থেকে  কিছু জিনিস কিনে বাড়ি  ফিরছিলেন।

বড়মুড়া পার হবার পরেই গাড়িতে বসা  এক যুবক মহিলার গলায় ছুরি চালান  এবং তাকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেন বলে অভিযোগ। পেছনে থাকা অন্য একটি গাড়ি বিষয়টি দেখতে পায়। খবর দেয়া হয় পুলিশে। তার আগেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অন্য গাড়িটি, যে গাড়িতে মহিলা ছিলেন।  আক্রান্ত মহিলাকে প্রথমে নেয়া হয় তেলিয়ামুড়া হাসপাতালে।

বিস্তৃত জানা যায়নি।

সিপাহীজলা জেলায় রাতের অন্ধকারে এক যুবতীকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বিশালগড় মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনা বিশালগড় থানা এলাকার নেহাল চন্দ্র নগরে। অভিযোগ, এই এলাকার  দীপক রায় এবং রাজেশ গোয়ালা গত কয়েকদিন যাবত ওই যুবতীকে উত্ত্যক্ত করে আসছিলেন। তিনি  ছাত্র পড়ান।

রবিবার সন্ধ্যা নাগাদ যুবতী এবং তার ভাই এলাকার পঞ্চায়েত সদস্যকে জানানোর জন্য গিয়েছিলেন।  পঞ্চায়েত সদস্যের বাড়ি থেকে ফেরার পথে যুবতীকে  দীপক এবং  রাজেশ মিলে প্রাণে মারার চেষ্টা করে বলে অভিযোগ। সেখান থেকে কোনও রকমে পালিয়ে এসে  বিশালগড় মহিলা থানায় মামলা দায়ের করেন যুবতী।

COMMENTS