ত্রিপুরা থেকে চেন্নাই, দুই টিনএজার ‘সাইট সিয়িং’ করতে চলে গেলেন।

ত্রিপুরা থেকে চেন্নাই, দুই টিনএজার ‘সাইট সিয়িং’ করতে চলে গেলেন।

একটি ছেলে একটি মেয়েকে ভালবাসে। ত্রিপুরা থেকে লুকিয়ে চেন্নাই বিমানে চেপে চলে গেলেন ‘সাইট সিয়িং’ করতে। ছেলেটির বয়স ১৭, মেয়েটির ১৪। টাইম অব ইন্ডিয়া এরকম একটি খবর ছেপেছে। চাইল্ড ওয়েলফেয়ার কমিটি, তাদের অভিভাবকদের সাথে যোগাযোগ করেছে। তাদের হাতে সন্তানদের তুলে দেয়া হচ্ছে।

চেন্নাই এয়ারপোর্টে ছেলেটির এক বন্ধুর আসার কথা ছিল। শেষ পর্যন্ত আর আসেননি। সোমবারে তারা চেন্নাই পৌঁছেছেন। বন্ধু না আসায় সারা রাত এয়ারপোর্টেই কাটাতে হয়। অনেক সময় ধরে এদিক-সেদিক হাঁটাহাটি করতে দেখে পুলিশ তাদের ডেকে কথা বলে, চাইল্ডলাইনকে খবর দেয়। প্রথমে তারা বিশেষ কিছু না বললেও, পরে পুলিশকে তারা বলেন, তারা ভালাবাসায় আছেন। তারা চেন্নাই ঘুরে বেড়াতে এসেছেন। মেয়েটিও প্লেনে চাপতে চেয়েছিলেন, তাই প্লেন ধরে তারা চলে এসেছেন।

ত্রিপুরা থেকে তাদের আত্মীয় এবং সিডব্লুসি’র আধিকারিক যাচ্ছেন চেন্নাই।
“আগরতলা থেকে কলকাতা। কলকাতা থেকে চেন্নাই আসেন তারা। প্রথমে তারা উল্টোপাল্টা বললেও, পরে তারা ভালাবাসার কথা স্বীকার করে নেন। তারা চেন্নাই বেড়াতে এসেছেন”, সিডব্লুসি’র এক আধিকারিক টাইমস অব ইন্ডিয়াকে বলেছে।

ত্রিপুরার সিডব্লুসি খোঁজ নিয়ে দেখেন, ওই দুইজন বাড়িতে নেই। ফিরে এলে তাদের কাউন্সেলিং করা হবে, বলেছেন সিডব্লুসি’র এক আধিকারিক।

COMMENTS