বিজেপি প্রার্থীর বক্তব্য সামাজিক মাধ্যমে ভাইরাল ‘আইপিএফটি, ইয়্যুথ..’ পেজ থেকে। বিজেপি প্রার্থী আইনি ব্যবস্থা নেবেন বলেছেন।

 

পদ্মলোচন !

বিজেপি প্রার্থীর বক্তব্য সামাজিক মাধ্যমে ভাইরাল ‘আইপিএফটি, ইয়্যুথ..’ পেজ থেকে। বিজেপি প্রার্থী আইনি ব্যবস্থা নেবেন বলেছেন।

“বিজেপি’র ভোটের মার্জিন যদি কমে যায় অথবা ভারতীয় জনতা পার্টি যদি হেরে যায়, তবে বাঙালি এবং মোসলমান কিন্তু থাকতে পারবে না”

কাঁঠালিয়া-মির্জা আসনের বিজেপি প্রার্থী পদ্মলোচন ত্রিপুরা এমন বলছেন, এইরকম একটি ভিডিও ‘আইপিএফটি ইয়্যুথ, সোনামুড়া, কাঁঠালিয়া ডিভিসন কমিটি’ নামের একটি ফেসবুক একাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ৩ মার্চে।

পদ্মলোচন ত্রিপুরা’র দাবি, এই ভিডিও এডিট করে দেয়া হয়েছে। পুরো বক্তব্য শোনা দরকার। তিনি আইনি ব্যবস্থা নেবেন বলেও দ্য প্লুরাল কলামকে বলেছেন।

বিজেপি এবং আইপিএফটি শরিক দল হলেও, অন্তত তিনটি আসনে দুই দলেরই প্রার্থী আছে।
আইপিএফটি ২০১৮ সালে তিপ্রাল্যান্ড’র দাবি সামনে রেখে বিধানসভা ভোটে লড়েছিল। বিজেপি মুখে সেই দাবি মানে না বললেও বিজেপি, আইপিএফটি’র সাথে জোট করে।
আইপিএফটি কিছুদিন আগে ‘গ্রেটার তিপ্রাল্যান্ড’র দাবি তোলা তিপ্রা মথা’র সাথে একসাথে নির্বাচনে লড়ার চুক্তি করেও, তাদের ডিচ করে বিজেপি কাঁধেই ফিরে যায়। আবার বিজেপি’র সাথে উপজাতি স্বশাসিত জেলা পরিষদ ভোটে জোট হলেও তিন আসনে দুই দলেরই প্রার্থী আছে। সরকারে আইপিএফটি’র দুই মন্ত্রীও আছেন।
অদ্ভুত সার্কাস!

COMMENTS