মোহনপুর হাসপাতালে আক্রান্ত ডাক্তার। এমপিডব্লু আক্রান্ত বলে অভিযোগ।

মোহনপুর হাসপাতালে আক্রান্ত ডাক্তার। এমপিডব্লু আক্রান্ত বলে অভিযোগ।

মোহনপুর কম্যুনিটি হসপিটালে আক্রান্ত হয়েছেন এক ডাক্তার। ম্যালেরিয়া মোকাবিলায় বিশেষ ধরনের মশারি দেয়া হয়, সেই মশারি দেয়ার সময়েই ডাক্তারকে আক্রমণ করা হয়েছে, এবং এক স্থানীয় বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ।

 

মোহনপুর পশ্চিম ত্রিপুরা জেলায়। সেখানে হাসপাতাল আগে থেকে বাছাই করাদের মধ্যে মশারি দেয়া হচ্ছিল।ডাক্তার ভিক্টর দেব ছিলেন হাসপাতালের তরফে।  পুর পরিষদের লোকজন,  শাসক দলীয় লোকজন ছিলেন তখন। মশারি শেষ হয়ে যাবার পরেও, কয়েকজন তাদের মশারি দেয়ার জন্য চাপ দিতে থাকেন, সেই কথা-বার্তার মাঝেই তাকে আক্রমণ করা হয় বলে অভিযোগ।

ডাক্তারবাবুও সরকারপন্থী বলেই পরিচিত।

মোহনপুরের এই হাসপাতালের আধিকারিকের কাছেই একজন মাল্টি পারপাস ওয়ার্কার অভিযোগ করেছেন,  এক কোভিড আক্রান্তের বাড়িতে গিয়ে তিনি আক্রমণের মুখে পড়েছেন। নিরাপত্তা চেয়ে তার চিঠি। এমপিডব্লু গৌরব বর্ধন বলেছেন, একজন কোভিড আক্রান্তের খোঁজ নিতে সেই বাড়িতে গেলে বাড়ির মালিক আক্রমণ করেন, ছুড়ি নিতেও চেষ্টা করেন, বাড়ির অন্যদের জন্য তিনি প্রাণে বেঁচেছেন। তাকে হুমকি দেয়া হয়েছে, যেন আর না যান, গেলে মেরে ফেলা হবে। যার বিরুদ্ধে অভিযোগ,  তিনি আগরতলা গর্ভমেন্ট মেডিক্যাল কলেজের সিআইডি বুথে  কাজ করেন।

মোহনপুর বিধানসভা কেন্দ্র থেকেই ত্রিপুরার আইনমন্ত্রী রতন লাল নাথ নির্বাচিত হয়েছেন।

COMMENTS