ত্রিপুরার বিভিন্ন জেলায় দেহ, অন্তত পাঁচ জনের দেহ, পাওয়া গেল কয়েক ঘন্টায়

ত্রিপুরার বিভিন্ন জেলায় দেহ, অন্তত পাঁচ জনের দেহ, পাওয়া গেল কয়েক ঘন্টায়

সকাল থেকে কয়েক ঘন্টায় অন্তত পাঁচ জনের দেহ পাওয়া গেছে ত্রিপুরার বিভিন্ন জেলায়। কারও দেহ জলে, কারও জমিতে। আর্কিওলজিক্যাল সার্ভে অব ইন্ডিয়া’র সাইটে একজনের, রাস্তার পাশে মিলেছে শিশুর দেহ।
একটি খুন বলে পুলিশের বক্তব্য, একটি আত্মহত্যা বলে সন্দেহ।অন্যদের ক্ষেত্রে এখনও নির্দিষ্ট করে কিছু জানা যায়নি।

দক্ষিণ ত্রিপুরার জোলাইবাড়ি, গোমতী জেলার অমরপুর এবং ঊনকোটি জেলার কৈলাশহরে এইসব ঘটনা।
বীর সিং নামে ৪০ বছরের এক ব্যক্তির দেহ পাওয়া গেছে, ঊনকোটিতে। এটিই এএসআই সাইট। ভারী কিছু দিয়ে মাথা থেঁতলে দেয়া হয়েছে। মাথা ছাড়াও বীর সিং-র অন্য জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।ডগ স্কোয়াড গেছে।
পুলিশ জানিয়েছে, একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। আরও একজনের খোঁজ চলছে। বীর সিং ঊনকোটিতে একটি মন্দিরে কাজ করতেন। যাকে আটক করা হয়েছে, তিনি সেই মন্দিরে পূজার কাজ করেন।
দক্ষিণ ত্রিপুরা জেলার জোলাইবাড়ীতে দুই ব্যক্তির দেহ মিলেছে।
উত্তর জোলাইবাড়ীর হাসপাতাল পাড়ার বাসিন্দা ফনীন্দ্র সরকারের দেহ কলসীরমুখ এলাকার রাখাল রায় বর্মনের রাবার বাগানে দেখতে পান এলাকাবাসী। ফনীন্দ্র সরকারের বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি গতকাল দুপুর থেকেই নিখোঁজ ছিলেন।
রাবার বাগানে ঝুলন্ত অবস্থায় ছিল তার দেহ।
জোলাইবাড়ীর আশ্রম পাড়ার বাসিন্দা নিতাই ভৌমিকের দেহ পশ্চিম জোলাইবাড়ীর কৃষ্ণ নমঃ-র জমিতে দেখেতে পান এলাকাবাসী। পুলিশ ময়না তদন্তের জন্য বাইখোড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে একজনকে, অন্যজনকে জোলাইবাড়ী সামাজিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেছে

দক্ষিণ জেলারই কোয়াইফাং এডিসি ভিলেজের নবরাম বাড়ী রাস্তার পাশে সকালে এক সদ্যজাত শিশুর দেহ পাওয়া গেছে।
দেবদারু ফাঁড়ির পুলিশ শিশুটিকেও জোলাইবাড়ির হাসপাতালেই নিয়ে গেছে।

সবারই ময়না তদন্ত হচ্ছে।

অমরপুরে গোমতী নদী থেকে উদ্ধার এক অজ্ঞাত পরিচয়ের মৃত দেহ। কামারিয়াখোলা উত্তরপারায় জলে ঝুঁকে আসা একটি গাছে আটকে ছিল দেহটি। পরিচয় জানা যায়নি। পুলিশ ময়না তদন্ত করাবে।

COMMENTS