আগরতলা থেকে বাংলাদেশে ছেলের বাড়িতে এসে বৃদ্ধের আত্মহত্যা!

আগরতলা থেকে বাংলাদেশে ছেলের বাড়িতে এসে বৃদ্ধের আত্মহত্যা!

নূরুন্নবী ভূইয়া, আখাউড়া
ত্রিপুরার পাশেই বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা।
গলায় ফাঁস দিয়ে মো. সিদ্দিক মিয়া (৮০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন সকালে । উপজেলার মোগড়া ইউনিয়নের আদমপুর গ্রামের বাড়ি থেকে পুলিশ তার দেহ উদ্ধার করে। মৃত সিদ্দিক আদমপুর গ্রামের নূর মিয়ার ছেলে বলে পরিচিত।
ছেলেদের সঙ্গে দেখা করতে তিনি ভারত থেকে বাংলাদেশে এসেছিলেন। চার ছেলের মধ্যে দুই ছেলের সঙ্গে তিনি ভারতের ত্রিপুরা রাজ্যের পশ্চিম ত্রিপুরার লংকামুড়ার সুরমালংকা গ্রামের বাসিন্দা ছিলেন।। আর দুই ছেলে বাংলাদেশে আদমপুরের বাড়িতে থাকেন। ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তার ময়নাতদন্ত হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রের দাবি, বৃদ্ধ সিদ্দিক কিছুদিন আগে ভারত থেকে বাংলাদেশে আসেন।ভোরে পরিবারের লোকজন ঘর থেকে বের হলে দরজা লাগিয়ে দেন। পরে গলায় ও ঘরের কাঠের তীরের সঙ্গে রশি পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন। খবর পেয়ে থানার সাব-ইন্সপেক্টর নিতাই দাস তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
আখাউড়া থানার ইন্সপেক্টর মো. মাসুদুল আলম দাবি করেছেন, সিদ্দিক মিয়া অনেক আগে থেকেই ভারতে থাকতেন। সেখানকার নাগরিকত্বও পেয়েছেন তিনি। বাংলাদেশে থাকা দুই ছেলের সঙ্গে দেখা করতে এসেছিলেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, সেটি নিশ্চিত হওয়া যায়নি।
( খবরটি বিশেষ ব্যবস্থাপনায় পাওয়া গেছে, তবে দ্য প্লুরাল কলাম স্বাধীনভাবে যাচাই করে দেখতে পারেনি। )

COMMENTS