করোনা কোয়ারেন্টাইন সেন্টারে মদের আসর

করোনা কোয়ারেন্টাইন সেন্টারে মদের আসর

উত্তরপ্রদেশের দুটো কোয়ারেন্টাইন সেন্টারে বসলো মদের আসর ।

সারা দেশে যখন করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লক ডাউন জারি হয়েছে , এরই মাঝে সরকারি কোয়ারেন্টাইন সেন্টারেই আয়োজিত হল মদের আসর। জানিয়েছে সংবাদ সংস্থা আই এ এন এস । সরকারি ভাবে অবশ্য এরকম কোনও ঘটনার সত্যতা স্বীকার করা হয় নি ।

উত্তরপ্রদেশের অযোধ্যা জেলার চৌধারিপুর গ্রামের একটি প্রাথমিক বিদ্যালয়কে কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে চিহ্নিত করা হয়েছে । সেখানে কোয়ারেন্টাইনে আছেন অনেকেই। মদ , মাংস সহ কোয়ারেন্টাইনে থাকা সবার জন্য কয়েকদিন আগেই আয়োজিত হয়েছিল বিশেষ পার্টি। সবকিছু গোপনেই চলছিল কিন্তু রাতের বেলা কোয়ারেন্টাইনে থাকা কয়েকজন হৈ চৈ শুরু করে দেয়। গ্রামের চৌকিদার গিয়ে উপস্থিত হন সেখানে। তিনিই পুলিশকে সব জানান।

জেলা প্রশাসন বিষয়টিকে গোপন রাখার চেষ্টা করেছিল বলে সংবাদসংস্থা জানিয়েছে । জানা গেছে গ্রামের সরপঞ্চের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে কারণ এই ব্যক্তিই কোয়ারেন্টাইনে থাকা সবার মনোরঞ্জনের জন্য এই আসরের আয়োজন করেছিলেন ।

এই ঘটনার কয়েকদিন আগেই উত্তর প্রদেশের ইতাহ জেলায় একটি করোনা আইসোলেশন ওয়ার্ডে হয়েছিল বিয়ার পার্টি । পার্টি চলছিল জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে। এই ঘটনায় জড়িত থাকার অপরাধে হাসপাতালের দুজন কর্মীকে উত্তরপ্রদেশ সরকার চাকুরী থেকে সাময়িক বরখাস্তও করেছে।

(আই এ এন এস)

COMMENTS