তিন জেলায় তিন দেহ

তিন  জেলায় তিন দেহ

ত্রিপুরার তিন জেলায়  তিন  দেহ উদ্ধার পওয়া গেছে।  কোথাও ড্রেনে, কোথাও রেল লাইনের পাশে , কোথাও গাছে ঝোলানো।

উত্তর ত্রিপুরার পানিসাগরে সকালে রেললাইনে পাওয়া গেছে নারায়ন নাথের দেহ। তিনি শুক্রবার  দুপুরে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়িতে ফিরে আসেননি। সকালে  খবর পেয়ে ঘটনাস্হলে ছুটে গিয়ে মৃতদেহটি শনাক্ত করেন তার পরিবার। মৃতের মাথায় এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারনা,  গতরাতে সাড়ে দশটা নাগাদ  মালবাহী ডাউন ট্রেনের নীচে চাপা পরে  মৃত্যু হয় তার। পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

 

কমল দেবনাথ দেহ পাওয়া গেছে  সিপাহীজলা জেলার  বিশালগড়ের লালসিংমুড়াতে সকালে। \তার বয়স ৩৫। তার স্ত্রী ও সন্তান রয়েছে। রাঙ্গাপানিয়া এলাকায় তার বাড়ির কাছেই একটি ড্রেনে পড়েছিল তার দেহ। যুবকের মাথায়  আঘাতের চিহ্ন রয়েছে। মুখে রক্তের দাগ। ময়নাতদন্তের জন্য দেহ উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে পাঠানো হয়। পুলিশ তদন্ত শুরু করেছে।

পশ্চিম ত্রিপুরা জেলায় গান্ধীগ্রামে  এক মহিলার  দেহ উদ্ধার হয়েছে। নাম আসেন মেরী দেবী। বয়স ৪১/৪২ বছর। মহিলার বাড়ি মণিপুরে। ১৭ মার্চ তিনি ত্রিপুরায় তার বোনের কাছে এসেছিলেন, বোন একটি আধা সামরিক বাহিনীর হাসপাতালে নার্সের কাজ করেন।  লকডাউনের কারণে আটকে যান এখানে। তার বোন বিএসএফে নার্সিং এসিস্ট্যান্সের কাজ করেন। গতকাল বিকালে ফোনে তার মেয়ের সঙ্গে কথা হয়। তারপর থেকেই তিনি কিছুটা চুপচাপ ছিলেন। সকালে তার ঝুলন্ত দেহ পাওয়া যায়। আগরতলার জিবিপি হাসপাতালে ময়না তদন্ত হয়েছে। পরিবারের লোকজন চাইছেন দেহ মণিপুরে নিয়ে যেতে।

COMMENTS