টিটিএএডিসি’র জোনাল অফিসারের নিরাপত্তায় পুলিশ চাইলেন সিইও!

টিটিএএডিসি’র জোনাল অফিসারের নিরাপত্তায়  পুলিশ চাইলেন সিইও!

এক জোনাল ডেভেলপমেন্ট অফিসারকে হুমকি দিচ্ছেন কিছু লোক, তাদের তালিকামত অটো রিক্সা দিতে হবে, নইলে অফিসই খুলতে দেয়া হবে না।
ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদ’র চিফ এক্সিকিউটিভ অফিসার এই অভিযোগ জানিয়ে পুলিশের কাছে জোনাল ডেভেলপমেন্ট অফিসার’র জন্য দেহরক্ষী চেয়েছেন। ১১ আগস্ট তিনি চিঠি লিখেছেন পশ্চিম জেলার পুলিশ সুপারকে। জোনাল ডেভেলপমেন্ট অফিসের সীল পড়েছে ১৩ আগস্ট সেই চিঠিতে।

পশ্চিম ত্রিপুরার জেলার টিটিএএডিসি’র জোনাল ডেভেলপমেন্ট অফিসার(জেডডিও) প্রদীপ দেববর্মা। তিনি ত্রিপুরা সিভিল সার্ভিস’র ক্যাডার।
পরিষদের চিফ এক্সিকিউটিভ অফিসার ( সিইও) বলিন দেববর্মা পুলিশ সুপারকে লিখেছেন, কিছু অজ্ঞাত পরিচয় যুবককে জেডিওকে হুমকি দিয়েছেন, অটোরিক্সা স্কিমে তাদের তালিকা অনুযায়ী অটোরিক্সা দিতে হবে। যদি সেই তালিকা পাস না হয়, তবে জোনাল অফিসই খুলতে দেয়া হবে না।
জেডডিওকে পশ্চিম ও সিপাহিজলা জেলায় নানা কাজকর্ম দেখতে হয়। সেই লোকেরা তার অফিসে অনুমতি ছাড়াই ঢুকছেন এবং তার কাজে অসুবিধা করছেন।

সিইও আশঙ্কা করেছেন যে জেডডিওকে আক্রমণ করা হতে পারে যেকোনও সময়,তাই একজন দেহরক্ষী যেন দেয়া হয়।

দ্য প্লুরাল কলাম জেডডিও প্রদীপ দেববর্মা’র সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করেছে। জেডডিওকে ফোনে পাওয়া যায়নি, দ্বিতীয়বার তিনি ফোনকল কেটে দিয়েছেন। যোগাযোগ করা সম্ভব হলে, এই নিউজে তা যোগ করা হবে।

রাধাচরণ দেববর্মা’র নেতৃত্বাধীন টিটিএএডিসি অটো রিক্সা স্কিম চালু করেছিল জেলা পরিষদ এলাকার মানুষদের স্বরোজগারী করতে। এ বছরের প্রথমদিকে স্কিম আনুষ্ঠানিকভাবে চালুর দিন তখনকার চিফ এক্সিকিউটিভ মেম্বার রাধাচরণ দেববর্মা চল্লিশ জনের হাতে অটোরিক্সার চাবি দিয়েছিলেন।
টিটিএএডিসি’র নির্বাচিত কমিটির মেয়াদ ইতিমধ্যে শেষ হয়ে গেছে, এখন প্রশাসকের হাতে এই সংস্থার দায়িত্ব।

COMMENTS