তিন দিনে ছয় অস্বাভাবিক মৃত্যু ত্রিপুরায়

গত তিন দিনে আগরতলা এবং তার আশেপাশে ছয়টি মৃতদেহ উদ্ধারের খবর মিলেছে।

১৫ জানুয়ারি গোর্খাবস্তি এলাকায় উদ্ধার হয় বাবুল সাহা নামে এক গাড়ি চালকের মৃতদেহ। এনসিসি থানার পুলিস এ ঘটনায় জানিয়েছিল বাবুল ফাঁসিতে আত্মহত্যা করেছে। গোর্খাবস্তি এলাকায় একটি গাছে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছ, ব্লে পুলিস দাবি করেছিল কিন্তু বাবুলের বাড়ির লোকজনদের বক্তব্য ছিল বাবুল গাছে চড়তে জানত না। ১৫ জানুয়ারির সকালেই জিরানীয়াতে পাওয়া গিয়েছিল সঞ্জিত দাস নামে এক ব্যক্তির দেহ। তার স্ত্রী পূর্ণিমা দাস অভিযোগ করেছিলেন, তার স্বামী কিভাবে মারা গেছেন তিনি জানেন না। পুলিস তাকে জানিয়েছে তার স্বামী আত্মহত্যা করেছে।

১৬ জানুয়ারি আগরতলার উজান অভয়নগরে এক বাড়িতে এক মহিলার আধপচা মৃতদেহ মিলেছিল। কিভাবে মারা গেল ঐ মহিলা জানা যায় নি। এদিনই খোয়াইতে কামিনীপাড়াতে টুনি গোয়ালার মৃতদেহ উদ্ধার হয়। অভিযোগ তার স্বামী তাকে খুন করেছে। একইদিনে আগরতলার বড়দোয়ালি এলাকায় ঘরের মধ্যে মেলে মরনী দত্ত সাহা নামে এক মহিলার মৃতদেহ। এখানেও অভিযোগ মহিলার শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে।

১৭ জানুয়ারি মোহনপুর মহকুমার তারাপুরে রাস্তার পাশে উদ্ধার হয় পরিতোষ দেবনাথের মৃতদেহ। ঘ্রে তার স্ত্রী এবং তিন সন্তান রয়েছে। কিভাবে মারা গেছে বাড়ির লোকও জানে না।

আগরতলা, ত্রিপুরা

COMMENTS