শ্লীলতাহানির ঘটনায় দশ দিনেও গ্রেপ্তার নেই, পরিবারের পাশে সুদীপ !

 

৩ জানুয়ারি ত্রিপুরা রাজধানী আগরতলায়  নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী মিছিল করে বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণ বলেছিলেন, তিনি এখানেই থেমে থাকবেন না।

শুক্রবার সুদীপ রায় বর্মণ গিয়েছিলেন খোয়াই জেলার তেলিয়ামুড়া মহকুমার মুঙ্গিয়াকামীতে। সেখানের এক নব বিবাহিতাকে এলাকার দুই যুবক ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। ৩১ ডিসেম্বর রাতে তিনি  আক্রমণের শিকার  হন। ঘটনার পর দশটি দিন অতিক্রান্ত হয়েছে। কিন্তু মুঙ্গিয়াকামী থানার পুলিস কাউকে গ্রেপ্তার করেনি এখনও।

সুদীপ রায় বর্মণ তাঁর সঙ্গে কথা বলেন। তাঁর দাবি, ঘটনা মিটিয়ে নিতে দুই লাখ টাকার টোপ দেয়া হচ্ছে পরিবারটিকে। কিন্তু তাঁরা বিচার চান।

বিধায়ক বলেছেন, হয়তো রাজ্যে এমন ঘটনা আরও ঘটছে, এবং টাকা দিয়ে চুপ করিয়ে দেবার চেষ্টা হয়েছে।

 

ঘটনায় অভিযুক্ত দুই যুবক, বিভাষ সরকার ওরফে চানু ও তার বন্ধু ভিকি  দেবনাথ। পুলিশের কার্যকলাপের নিন্দা ব্যক্ত করেছেন বিধায়ক সুদীপ রায় বর্মন,  এবং রাজ্যের মুখ্যমন্ত্রীর নজরে বিষয়টি নিয়ে যাবেন বলে তিনি বলেছেন।

উল্লেখ করার মতো বিষয় হল, বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ,পুলিস সপ্তাহ।  উদ্বোধন করে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেছিলেন, এখন নারী নির্যাতন কমেছে। অভিযোগ দায়ের হওয়ার ৩-৪ দিনের মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয় । কিন্তু মুঙ্গিয়াকামীর এই ঘটনার দশদিন পার হলেও মূল অভিযুক্তরা পুলিসের নাগালের বাইরে। উল্টো অভিযোগ উঠছে পুলিসকে নিয়ে।

আগরতলা, ত্রিপুরা

COMMENTS