অসুস্থ সোনিয়া : হাসপাতালে ভর্তি

কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধী আজ বিকেলে হঠাৎ অসুস্থতা বোধ করায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রে এই খবর জানা গেছে। বর্তমানে তিনি দিল্লীর স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি আছেন । উল্লেখ্য শ্রীমতি গান্ধী অনেকদিন ধরেই দুরারোগ্য রোগে আক্রান্ত। প্রায়ই তাকে চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে হয়। এদিকে আর কয়েকদিন পরেই দিল্লিতে বিধানসভা নির্বাচন। এরকম একটি সময়ে শ্রীমতি গান্ধীর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কারণে কংগ্রেস কর্মীরা কিছুটা হলেও উদ্বিগ্ন।

গত লোকসভা নির্বাচনে সারা দেশে কংগ্রেসের হতাশা জনক ফলাফলের পর রাহুল গান্ধী দলের সভাপতির পদ ছেড়ে দেন।কংগ্রেসের নেতাদের অনেক অনুরোধেও রাহুল তার মত বদলান নি। এইরকম অবস্থায় গত বছরের আগস্ট মাসে সোনিয়া গান্ধীর কাছে দলের অন্তর্বর্তী কালীন সভানেত্রীর দায়িত্ব দেওয়া হয়। প্রসঙ্গত উল্লেখ্য ১৯৯৮ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত প্রায় উনিশ বছর শ্রীমতি গান্ধী কংগ্রেসের সভানেত্রীর দায়িত্ব সামলেছেন ।

সংবাদ সংস্থা আই এ এন এস জানিয়েছে শ্রীমতি গান্ধী হটাৎ শ্বাস কষ্টের অসুবিধার জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন । যদিও এখন পর্যন্ত কোন বিস্তৃত মেডিক্যাল আপডেট পাওয়া যায় নি ।

COMMENTS