কবর থেকে কুকুরে টেনে নিল দেহ

হাত-পা-মাথা বিহীন পচা গলা একটি মৃতদেহ পাওয়াগেছে লালছড়া এলাকায়। এলাকাটি উত্তর ত্রিপুরার ধর্মনগরে। সেখানের কদমতলা ধর্মনগর সড়কের লালছড়া ব্রিজের নিচে একটি ছড়াতে পাওয়া যায় দেহটি।

এলাকার মানুষ প্রথম এমন একটি দেহ দেখে ঘাবড়ে যান। তারা খবর দেন কদমতলা থানায়। মহকুমা পুলিশ আধিকারিক রাজীব সূত্রধর, কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার সহ পুলিশ আসে ঘটনাস্থলে। এলাকার মানুষও খোঁজ খবর শুরু করেন। পুলিস কথা বলে বিভিন্ন জায়গায়। মৃতদেহটি সনাক্ত করার জন্য। পরে জানাযায় এটা ইছাই বড়ুয়া কান্দি এলাকার মকবুল আলীর মেয়ে রুমানা বেগমের। মেয়েটির বয়স ছিল মাত্র সাত বছর।

বড়ুয়াকান্দি গ্রামের বাসিন্দা মকবুল আলীকে খবর দেয়া হয়। তিনি এসে মৃতদেহটি তার মেয়ের বলে সনাক্ত করেন। মেয়েটি চারদিন আগে জলে পড়ে মারা যায়। ইছাইছড়ার জলে যেখানে এই দেহটি পাওয়া গিয়েছিল তার থেকে তিনশো মিটার দূরে রয়েছে একটি কবরস্থান। সেখানেই রুমানাকে দাফন করা হয়েছিল।

পুলিস মনে করছে কুকুর বা শেয়াল মৃতদেহটি কবর থেকে টেনে তুলেছে। কারন দেহে আচড়ের দাগ ছিল।

কবরস্থানের পাশে একটি বাড়ির পোষা কুকুর গতকাল মুখে করে একটি হাত নিয়ে যায়। ঐ বাড়ির লোকজন তা দেখে মকবুল আলীকে খবর দিয়েছিলেন। তিনি আবার সেই হাতটিকে নিয়ে কবরস্থানে দাফন করেন গতকাল।

এসব ঘটনা জানার পর আজ আবার কদমতলা থানার পুলিস কবরস্থানে যায়। তারা গিয়ে দেখে কবরে রুমানার দেহ নেই। শুধু একটি হাত কবরে পরে রয়েছে। মাথা,দুই পা ও আরেকটি হাতের হদিস নেই।

কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার বলেছেন, তারা মৃতদেহ ময়না তদন্ত এবং ফরেনসিক পরীক্ষার জন্য পাঠাবে। পুলিস বিভিন্ন দিক খতিয়ে দেখতে চায়।

হাত-পা মাথা বিহীন পচা গলা মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কদমতলা গ্রামীণ হাসপাতাল নিয়ে এসেছে কদমতলা থানার পুলিশ।

মৃতদেহ উদ্ধারের খবর শুনে সেখানে ভিড় জমান শতশত মানুষ। কদমতলা থানার পুলিশ একটি ইউডি কেস রেজিস্টার করেছে।

বরুয়াকান্দি গ্রামের লোকজন ঘটনায় বেশ উদ্বিগ্ন।

 

 

আগরতলা, ত্রিপুরা

COMMENTS