কেজরিওয়াল প্রধানমন্ত্রীর দৌড়ে, কেজরিওয়াল ফর পিএম!

কেজরিওয়াল প্রধানমন্ত্রীর দৌড়ে, কেজরিওয়াল ফর পিএম!Featured Video Play Icon

 

 

কেজরিওয়াল ফর পিএম !

আম আদমি পার্টি দিল্লির বি কে দত্‌ কলোনির যে অফিস থেকে শুরু হয়েছিল, সেই বাড়ির ছেলে মনীষ ভাটিয়া ফিরে এসেছেন অরবিন্দ কেজরিওয়ালদের শপথ গ্রহণ থেকে। আছেন রাজস্থান থেকে আসা তার সহকর্মী, পাঞ্জাব,গোয়া থেকে আসা  আপ’র কর্মীরা।

মনীষ, বি কে দত্‌ কলোনিতে আপ’র এরিয়া ইনচার্জ, তার বোন অঞ্জু ভাটিয়া জোন ইনচার্জ। কেজরিওয়াল এই এলাকারই বিধায়ক। আপ’র কাঠামোয় কোনও বিধানসভা এলাকায় দলীয় কর্মকর্তাদের এরিয়া ইনচার্জ, জোন ইনচার্জ, কোর্ডিনেটর—এভাবে দায়িত্ব দেয়া হয়।

মনীষ বলছিলেন, গুগল করুন !  গুগল করুন, লিখুন, আম আদমি পার্টি ও্যয়র রুম, দেখুন কী বের হয়! এই অফিসের নাম আসবে!মনীষদের বাড়িতে এখনও তার নামের নেমপ্লেট আছে, “অরবিন্দ কেজরিওয়াল, কে-৮৭, বি কে দত্‌ কলোনি, নিউ দিল্লি।“

দিল্লি , দেশের রাজধানী । সারা দেশ তাকিয়ে থাকে। গত পাঁচ বছরের কাজের নিরিখে আবারমুখ্যমন্ত্রী হয়েছেন, অরবিন্দ কেজরিওয়াল। শপথ গ্রহণের পর তিনি বলেছেন, সারা দেশ থেকে খবর আসছে, দিল্লিকে অনুসরন করার, বিদ্যুতের দাম মকুব করে দিচ্ছে অনেক রাজ্য। সরকারি স্কুলের হাল ফেরাতে লোকে বলছেন, দিল্লিকে দেখো।  সারা দেশে দিল্লির ডঙ্কা বাজছে।

ছবিঃমনীষ

 

তারপর !

 

“কেজরিওয়াল ফর পিএম! এমন মানুষ দেশের প্রধানমন্ত্রী হলেই দেশ এগিয়ে যাবে”, মনীষ মনে করেন।

কতদিনে তা সম্ভব ?  “ ২০২৪-এ নির্বাচন, ২০২২-এ আমরা পাঞ্জাবে লড়ছি, যদি সেখানে ক্ষমতায় আসতে পারি, তবে কেজরিওয়াল প্রধানমন্ত্রী হবার দৌড়ে চলে আসবেন।”

COMMENTS