তিন দিনের পুলিশ রিমান্ডে যশপাল

ত্রিপুরার প্রাক্তন মুখ্য সচিব যশ পাল সিং’কে তিন দিনের পুলিশ রিমান্ডে পাঠালো আদালত। আগরতলা উড়ালপুল মামলার একজন অভিযুক্ত প্রাক্তন এই দুঁদে আই এ এস অফিসার।

এই মামলায় আরো দুইজন অভিযুক্ত হলেন রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রী বাদল চৌধুরী এবং পূর্ত দপ্তরের চিফ ইঞ্জিনিয়ার সুনিল ভৌমিক । জশপাল সিং ত্রিপুরার মুখ্য সচিব ছাড়াও পূর্ত দপ্তরের প্রধান সচিবের দায়িত্বে ছিলেন।

পশ্চিম জেলার স্পেশাল কোর্টের বিচারক সব্যসাচী দত্ত পুরকায়স্থ যশপাল সিং কে আরো তিন দিনের পুলিশ রিমান্ডে রাখার আদেশ দিয়েছেন।। গতকাল চার দিনের পুলিশ রিমান্ড শেষে ক্রাইম ব্রাঞ্চ তাকে আদালতে হাজির করে। পুলিশের পক্ষ থেকে ছয় দিনের পুলিশ রিমান্ডের দাবি জানানো হয়েছিল। একটি সিল করা খামে যশপাল সিং ,বাদল চৌধুরী এবং সুনীল ভৌমিককে একসাথে জেরার ফলে যে সমস্ত তথ্য বেরিয়ে এসেছিল সেগুলো আদালতের কাছে জমা দেয়া হয় ।আদালত সব কিছু বিবেচনা করে তিন দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেয়।

যশপাল সিং’র আইনজীবী মৃণাল কান্তি বিশ্বাস জানান পুলিশের পক্ষ থেকে যে রিপোর্ট আদালতে পেশ করা হয়েছে এতে কোথাও বলা হয়নি যে তার মক্কেল তদন্তে সাহায্য করছেন না। তিনি আশাবাদী যে সোমবার তার মক্কেলকে আদালতে তোলা হলে এই কোর্ট থেকেই জামিন মঞ্জুর হয়ে যাবে।

পুলিশের বক্তব্য আগামী সোমবার সম্ভবত আদালত আরো কয়েক দিনের পুলিশ রিমান্ড কিংবা জেলহাজতের নির্দেশ দেবে।

COMMENTS